ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে আতশবাজির আগুনে পুড়লো ৪ বসত ঘর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
সিলেটে আতশবাজির আগুনে পুড়লো ৪ বসত ঘর

সিলেট: শবে বরাতের রাতে সিলেটে আতশবাজির আগুনে চারটি ঘর ভস্মিভূত হয়েছে।

সোমবার (২৯ মার্চ) সন্ধ্যা সাডে ৭টার দিকে সিলেট নগরের দক্ষিণ সুরমার ২৫ নম্বর ওয়ার্ডের কায়েস্থরাইল এলাকার আকিল শাহ্ মাজার রোডে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, কায়েস্থারাইল এলাকার লন্ডন প্রবাসী মাহবুবুর রহমানের একটি ভাড়াটে বাসার চারটি টিনসেড ঘরের দুইটিতে প্রবাসী পরিবার ভাড়াটে হিসেবে বসবাস করতেন। শবে বরাতের রাতে ফুলঝরি ও আতশবাজি দিয়ে শিশুরা খেলা করছিল। হঠাৎ করে বাসায় আগুন দেখতে পান প্রতিবেশীরা। আগুন দেখে আশপাশের লোকজন ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে দক্ষিণ সুরমা ফায়ার সার্ভিস থেকে দমকল বাহিনীর কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রেণে আনে। তবে এর আগেই আধাপাকা বাসার চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শবে বরাতের আতশবাজি থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটতে পারে। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ নির্ধারণ করা সম্ভব হয়নি। এ ঘটনায় হতাহতের কোনো সংবাদ পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।