ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সূত্রাপুরে কিশোর দুই গ্রুপের মারামারি, নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
সূত্রাপুরে কিশোর দুই গ্রুপের মারামারি, নিহত ১

ঢাকা: রাজধানীর সূত্রাপুর ফরাজগঞ্জ ঘাটে দুই কিশোর গ্রুপের দ্বন্দ্বের জেরে ছুরিকাঘাতে অনন্ত (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার বন্ধু সাজু (১৬) নামে আরেক কিশোর।

সোমবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে রাত ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করেন।

অনন্তকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বন্ধু সারোয়ার হোসেন বাংলানিউজকে জানায়, তারা ৮-১০ জন বন্ধু মিলে রাত ৯টা থেকে ফরাজগঞ্জ ঘাটে আড্ডা দিচ্ছিলো। এরপর রাত ১১টার দিকে তারা সেখান থেকে বাসায় ফেরার সময় স্থানীয় ফেরদৌস, আল আমিন, সাব্বিরসহ ৯-১০ জন মিলে অনন্ত ও সাজুকে মারধর শুরু করে। এক পর্যায়ে তারা অনন্ত ও সাজুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের দুইজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অনন্তকে মৃত ঘোষণা করেন।  

ঘাতকদের সঙ্গে তাদের কোনো দ্বন্দ্বও ছিল না বলে জানায় সারোয়ার।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, অনন্তর মরদেহ মর্গে রাখা হয়েছে। তার পেটে ছুরিকাঘাত রয়েছে। আর সাজুর পিঠে ছুরিকাঘাত রয়েছে। তাকে জরুরি বিভাগে ভর্তি রাখা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য অনন্তর বন্ধু সারোয়ারসহ আরো একজনকে ক্যাম্পে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, মার্চ ৩০, ২০২১
এজেডএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad