ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

পুঠিয়ায় ট্রাকচাপায় ভ্যানচালক ও আরোহী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২১
পুঠিয়ায় ট্রাকচাপায় ভ্যানচালক ও আরোহী নিহত

রাজশাহী: রাজশাহীর পুঠিয়া উপজেলায় ট্রাকচাপায় ভ্যানচালক ও আরোহীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

 

সোমবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার সেনভাগ সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলেন নাটোর সদর উপজেলার সুলতানপুর গ্রামের ব্যাটারীচালিত রিকশাভ্যান চালক শহীদুল ইসলাম (৪২) ও আরোহী প্রতিবেশী রসুন বিক্রেতা আব্দুস সামাদ (৫০)।  

আহতরা হলেন- একই গ্রামের মোজাম্মেল হোসেন ও আবুল কালাম। তাদের গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় স্থানীয়রা ট্রাকটি আটক করতে পারলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা প্রায় দেড় ঘণ্টা রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে রাখেন। পরে খবর পেয়ে পবা হাইওয়ে ও পুঠিয়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর পবা হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক লুৎফর রহমান বলেন, ভোরে ব্যাটারি চালিত একটি ভ্যানে করে সুলতানপুর গ্রামের লোকজন রসুন নিয়ে পুঠিয়ার ঝলমলিয়া হাটে আসছিলেন। পথে সেনভাগ এলাকায় ভ্যানটি উল্টে যায়। এসময় ট্রাকটি ওই ভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানচালকসহ দু’জন নিহত হন। এতে আহত হন আরও দু’জন।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে। তবে পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই তাদের মরদেহ দাফনের জন্য হস্তান্তর করা হয়েছে। এছাড়া ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৯০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২১
এসএস/এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।