ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে নকল আইসক্রিম ফ্যাক্টরিকে ৪ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
ভৈরবে নকল আইসক্রিম ফ্যাক্টরিকে ৪ লাখ টাকা জরিমানা

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অস্বাস্থ্যকর পরিবেশে ভেজাল আইসক্রিমসহ বিভিন্ন পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে চার লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বৃহস্পতিবার (০৮ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের চণ্ডিবে এলাকার চাঁন মিয়া সওদাগর রোডের একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা।

 এসময় ভৈরব থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।  

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে উপজেলা সদরের চণ্ডিবে এলাকার চাঁন মিয়া সওদাগর রোডের একটি নকল আইসক্রিম ফ্যাক্টরিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন ছাড়া আইসক্রিমসহ ভেজাল পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে আইসক্রিম ফ্যাক্টরির মালিক মো. ইব্রাহিম মিয়াকে চার লাখ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা। এছাড়াও অভিযানে ৬ লাখ টাকার মালামাল জব্দ করে ধ্বংস করা হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুবনা ফারজানা বাংলানিউজকে জানান, অস্বাস্থ্যকর পরিবেশে বিএসটিআই এর অনুমোদন ছাড়া আইসক্রিমসহ ভেজাল পানীয় জাতীয় দ্রব্যপণ্য তৈরি করে বাজারজাত করার দায়ে আইসক্রিম ফ্যাক্টরির মালিক ইব্রাহিম মিয়াকে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে।  

এছাড়াও অভিযানে ৬ লাখ টাকার মালামাল জব্দ করে ধ্বংস করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।