ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়া সিরাজগঞ্জের ৬১ শিক্ষার্থীকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়া সিরাজগঞ্জের ৬১ শিক্ষার্থীকে সংবর্ধনা মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীকে সংবর্ধনা

সিরাজগঞ্জ: চলতি বছর দেশের বিভিন্ন মেডিক্যাল কলেজে এমবিবিএস ভর্তির সুযোগ পাওয়া সিরাজগঞ্জের ৬১ শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে জেলা প্রশাসন।  

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরের দিকে সিরাজগঞ্জ সার্কিট হাউস মিলনায়তনে শিক্ষার্থীদের এ সংবর্ধনা দেন জেলা প্রশাসক (ডিসি) ড. ফারুক আহাম্মেদ।

 

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুনির হোসেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, মেডিক্যালে ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থী আরিফুল ইসলাম ও প্রিতী নিয়োগী বক্তব্য রাখেন।  

এ সময় বক্তারা এমবিবিএস ভর্তির সুযোগ পাওয়া শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, একাগ্রচিত্তে অধ্যয়ন করে এমবিবিএস ডিগ্রি অর্জন করতে হবে। চিকিৎসক হিসেবে দেশের মানুষকে সেবার ব্রত নিয়ে নিজেদের নিয়োজিত করতে হবে।  

সংবর্ধনা অনুষ্ঠানে ২১ জন অস্বচ্ছল শিক্ষার্থীদের মধ্যে পাঁচ হাজার টাকা করে ও অন্যদের এক হাজার টাকা করে অনুদান দেওয়া হয়।

ডিসি ড. ফারুক আহাম্মেদ বাংলানিউজকে বলেন, সিরাজগঞ্জে প্রথমবারের মতো একসঙ্গে ৬১ জন শিক্ষার্থী মেডিক্যালে ভর্তির সুযোগ পেয়েছেন। এর মধ্যে সিরাজগঞ্জ সরকারি কলেজের ৩২ জন শিক্ষার্থী রয়েছেন। সদর উপজেলার সর্বোচ্চ ২৩ ও কাজিপুর উপজেলার ১২ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এটি অত্যন্ত আনন্দের বিষয়। আমরা শিক্ষার্থীদের উৎসাহিত করতে সংবর্ধনা দিয়েছি। করোনাকালে লকডাউনের জন্য সীমিত পরিসরে এ সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।