ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকিতে তরমুজ না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
বাকিতে তরমুজ না দেওয়ায় দোকানিকে কুপিয়ে হত্যা

নাটোর: নাটোরের সিংড়া উপজেলায় বাকিতে তরমুজ না দেওয়ায় জিল্লুর রহমান ওরফে মারফত (৪০) নামে এক তরমুজ ব্যবসায়ীকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছেন বাচ্চু মোল্লা (৪৫) নামে এক ক্রেতা।

শুক্রবার (০৯ এপ্রিল) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার সাতপুকুরিয়া বাজারে এ হত্যাকাণ্ড ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত বাচ্চু মোল্লাকে আটক করেছে পুলিশ।  

নিহত জিল্লুর রহমান উপজেলার ইন্দ্রাসন গ্রামের মৃত খরু মোল্লার ছেলে। আর আটক বাচ্চু একই গ্রামের বাসিন্দা। তিনি বাচ্চু ঘটক হিসেবে এলাকায় পরিচিত।  

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূর-ই আলম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সাতপুকুরিয়া বাজারে প্রতিদিনের মতো সকাল থেকে তরমুজ বিক্রি করছিলেন জিল্লুর রহমান। দুপুর পৌনে ২টার দিকে বাচ্চু নামে এক ব্যক্তি তার কাছে গিয়ে বাকিতে তরমুজ কিনতে চান। কিন্তু জিল্লুর রহমান বাকিতে তরমুজ বিক্রি করতে রাজি না হলে উভয়ের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে বাচ্চু সেখানে থাকা একটি ছুরি দিয়ে জিল্লুর রহমানকে আঘাত করে পালিয়ে যান। এ সময় স্থানীয় লোকজন জিল্লুরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

ওসি বলেন, বাচ্চুকে বিকেলে অভিযান চালিয়ে ওই গ্রামের একটি ফসলের মাঠ থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।