ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বখাটেদের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩২ ঘণ্টা, এপ্রিল ৯, ২০২১
চাঁদপুরে বখাটেদের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

চাঁদপুর: চাঁদপুর শহরের রঘুনাথপুর এলাকায় টাকা ধার না দেওয়ায় সংঘবদ্ধ বখাটেদের হামলায় মো. সুমন খান (৩৫) নামে ব্যাংকের এক সিকিউরিটি গার্ডের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) সকাল ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ময়নাতদন্ত শেষে তার মরদেহ চাঁদপুরে নিজ বাড়িতে আনা হবে।

সুমন রঘুনাথপুর খানবাড়ীর মৃত আব্দুল কাদির খানের ছেলে। তিনি চাঁদপুর শহরে স্টান্ডার্ড ব্যাংকের সিকিউরিটি গার্ডের চাকরি করতেন। স্ত্রী রুনা ও শুভ (৮) নামে তার একটি সন্তান রয়েছে।  

খবর পেয়ে সকাল ১০টার দিকে চাঁদপুর মডেল থানা পুলিশ নিহত সুমনের বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।  

নিহত সুমনের বড় ভাই অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মো. আবদুল হক খান মিন্টু বাংলানিউজকে বলেন, গত ৫ এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে ওয়াবদা রাস্তার উপরে আমার ছোট ভাই সুমনের কাছে একই এলাকার গাজীবাড়ীর দেলোয়ার গাজীর ছেলে নাজমুল গাজী কিছু টাকা ধার চায়। টাকা ধার না দেওয়ার কারণে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় স্থানীয় লোকজন তাদের শান্ত করে বিদায় করে দেয়। পরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সুমন রাস্তায় আমার চাচাসহ অন্যদের সঙ্গে কথা বলছিলো।  এসময় নাজমুল দলবলসহ এসে সুমনের ওপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে।  

আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে হাজী মহসীন রোড মিডল্যান্ড হসপিটালে দুদিন চিকিৎসার পরে তার অবস্থার অবনতি হলে  বুধবার (৭ এপ্রিল) মিডল্যান্ড হসপিটালের চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।  

মিন্টু খান আরো বলেন, ঘটনার যারা প্রত্যক্ষদর্শী ছিলেন তাদের মাধ্যমে জানতে পারি নাজমুলের নেতৃত্বে মোস্তফা হাজীর ছেলে জিহাদ হাজী, খোকন গাজীর ছেলে তামিম, বাচ্চু গাজীর ছেলে তোফায়েল, সাজু গাজীর ছেলে সাগর, মিজান গাজীর ছেলে সুফিয়ান, জাহাঙ্গীর বেপারীর ছেলে লিমন বেপারীসহ আরো ১০ থেকে ১২ জন সুমনের ওপর দেশীয় অস্ত্র ও লাঠি সোটা নিয়ে হামলা চালায়।

রঘুনাথপুর এলাকার একাধিক ব্যবসায়ী জানান, ঘটনার সঙ্গে জড়িত যুবকরা এর আগেও এলাকায় এই ধরনের হামলার ঘটনা ঘটিয়েছে। তাদের মধ্যে কেউ কেউ মামলার আসামিও আছেন। তারা অনেকে মাদকের সঙ্গেও জড়িত। প্রায় সময় তারা ছোট খাট বিষয় নিয়ে এলাকায় অশান্তি সৃষ্টি করে।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বাংলানিউজকে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। জানতে পেরেছি সুমন খান নামে একজন মারামারি ঘটনায় নিহত হয়েছে। কিন্তু তারা আমাদের আগে ঘটনাটি জানায়নি।  

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।