ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেশবপুরে ককটেল বিস্ফোরণে শিশুর মৃত্যু: যুবলীগ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
কেশবপুরে ককটেল বিস্ফোরণে শিশুর মৃত্যু: যুবলীগ নেতা আটক

যশোর: যশোরের কেশবপুরে ককটেল বিস্ফোরণে এক শিশুর মৃত্যুর ঘটনায় ফারুক হোসেন (৩৫) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে উপজেলার বাউশলা গ্রাম থেকে তাকে আটক করা হয়।

আটক ফারুক হোসেন বিদ্যানন্দকাঠি ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক এবং উপজেলার বিদ্যানন্দকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেনের ভাই।

স্থানীয়রা বাংলানিউজকে বলেন, ফারুক হোসেন নামে ওই যুবলীগ নেতা ক্ষমতাসীন দলের প্রভাব খাটিয়ে সাধারণ মানুষকে জিম্মি করে ওই গ্রামের মোস্তফার মৎস্য ঘেরটি দখলে নিয়ে মৎস্য চাষ শুরু করেন। ওই ঘেরের একটি টংঘর থেকে স্থানীয় এক শিশু জর্দার কৌটা সদৃশ ককটেল বোমা কুড়িয়ে পেয়ে খেলতে গিয়ে বিস্ফোরণে নিহত হয়। পরে পুলিশ ওই টংঘর থেকে বেশ কিছু ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে।

স্থানীয়রা আরও জানান, টংঘরে বহিরাগতরা নিয়মিত আড্ডা দেয়, মাদকসেবন করে। এছাড়া বিরোধপূর্ণ ঘের দখলে রাখতে হয়তো সেখানে ককটেল রক্ষিত ছিল।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, এ ঘটনার তদন্ত চলছে। প্রাথমিকভাবে ফারুক নামে একজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

**ঘেরে পাওয়া ককটেল বিস্ফোরণে শিশুর মৃত্যু
বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
ইউজি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।