ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লকডাউন: বগুড়ায় ৮৩ মামলায় ৬৮ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
লকডাউন: বগুড়ায় ৮৩ মামলায় ৬৮ হাজার টাকা জরিমানা

বগুড়া: করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সরকারঘোষিত কঠোর লকডাউন অমান্য করায় বগুড়ায় ৮৩ মামলায় ৬৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত বগুড়া সদরসহ বিভিন্ন উপজেলায় ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা কর হয়।

এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) এবং জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটরা পৃথক পৃথক অভিযানের নেতৃত্ব দেন।

বগুড়া জেলা প্রশাসনের (জেএম শাখা এবং তথ্য ও অভিযোগ শাখা) সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাছিম রেজা জানান, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের অভিযানে ১২ মামলায় ২১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া অন্যান্য উপজেলার মধ্যে সদর উপজেলায় ৩ হাজার ৪০০ টাকা, আদমদিঘী উপজেলায় ৮ মামলায় ২০ হাজার টাকা, ধুনট উপজেলায় এক মামলায় ১ হাজার টাকা, দুপচাঁচিয়ায় ৯ মামলায় ৩ হাজার টাকা, গাবতলী উপজেলায় ১০ মামলায় ৩ হাজার ৩০০ টাকা, নন্দীগ্রামে ২ মামলায় ১ হাজার ৫০০ টাকা, শাজাহানপুরে ২ মামলায় ১ হাজার টাকা, সারিয়াকান্দিতে ১০ মামলায় ৮ হাজার ৯০০ টাকা, শেরপুরে ২ মামলায় ৭০০ টাকা, শিবগঞ্জে ৪ মামলায় ৪০০ টাকা এবং সোনাতলায় ১০ মামলায় ৩ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচলানার সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২১
কেইউএ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।