ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেয়েকে অনৈতিক কাজে বাধ্য করায় মা-সৎ বাবাসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
মেয়েকে অনৈতিক কাজে বাধ্য করায় মা-সৎ বাবাসহ গ্রেফতার ৩

পাবনা: পাবনা আটঘরিয়াতে মেয়েকে অনৈতিক কাজে বাধ্য করায় মা-সৎ বাবা ও তাদের এক সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।  

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে উপজেলার দেবোত্তর ইউনিয়নের শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

আসামিরা হলেন ওই গ্রামের ভুক্তভোগীর সৎ বাবা তোফিজ, মা ছাবিনা খাতুন এবং তাদের সহযোগী বেলাল হোসেন।

আটঘরিয়া থানার উপ পরিদর্শক (এসআই) ফারুক হোসেন বাংলানিউজকে জানান, উপজেলার শ্রীকান্তপুর পুকুরপাড়া গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে তোফিজ ও তার স্ত্রী ছাবিনা খাতুন তাদের ১৪ বছরের মেয়েকে একই এলাকার বেলাল হোসেনের (৫৫) যোগ সাজসে অনৈতিক কাজে বাধ্য করেন। এক পর্যায়ে ১৪ বছরের ওই মেয়ে নিরুপায় হয়ে পালিয়ে থানা পুলিশের শরণাপন্ন হয়। বৃহস্পতিবার ভুক্তভোগীর নানী জায়েদা বিবি আটঘরিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ৯ (১)-৩০ ধারায় মামলা দায়ের করেন। মামলার পর দুপুরে পুলিশ অভিযান চালিয়ে বেলাল হোসেন, সৎ বাবা তোফিজ ও মা ছাবিনা খাতুনকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফারুক হোসেন বলেন, মামলার এক নম্বর আসামি বেলাল হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আসামিদের জেল হাজতে পাঠানো হয়েছে।

ঘটনার বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, জঘন্যতম একটি ঘটনা। মেয়েটিকে তার সৎ বাবা ও মায়ের কারণে এই পরিস্থিতির শিকার হতে হয়েছে। মেয়েটির প্রকৃত বাবার সঙ্গে তার মায়ের ডিভোর্স হয়েছে বেশ কিছুদিন আগে। পরে মেয়েটির মা আবার বিয়ে করেন। মেয়েটি একটু বড় হলে তার সৎ বাবা তার মায়ের সঙ্গে যোগ সাজসে তাকে দিয়ে অনৈতিক কাজ করান। এর সঙ্গে এলাকার দালালরা জড়িত হন। মেয়েটি পালিয়ে আমাদের কাছে এসে তার অসহায়ত্ব প্রকাশ করলে তাকে আমরা আইনি সহায়তা দিয়েছি। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। আর মেয়েটিকে তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯৪৬ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad