ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রান্না ঘর থেকে গৃহবধূর মাটিচাপা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
রান্না ঘর থেকে গৃহবধূর মাটিচাপা মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়া শহরের মোল্লা তেঘড়িয়া ক্যানেলপাড়ায় রান্না ঘর থেকে মাটিচাপা দেওয়া অবস্থায় রিমি (২২) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দিনগত রাত ৯টার দিকে মোল্লা তেঘড়িয়া ক্যানেলপাড়ার মুরাদ হোসেনের বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া মডেল থানা পুলিশ।

নিহত রিমি খোকসার বাসিন্দা আলামিনের স্ত্রী। দুই মাস আগে রিমি-আলামিন দম্পতি ওই বাসা ভাড়া নেন।

বাড়ির মালিক মুরাদ হোসেন জানান, গত ফেব্রুয়ারি মাসে খোকসার বাসিন্দা আলামিন (২৫) এক হাজার টাকা মাসিক চুক্তিতে বাসা ভাড়া নেন। ওই বাসায় আলামিন ও তার স্ত্রী রিমি থাকতেন। কুষ্টিয়া জাহাঙ্গীর হোটেলের মিষ্টি বানানোর কারিগর হিসেবে কাজ করতেন আলামিন। আলামিন গত এক মাস ধরে ওই বাসায় আসতেন না। তিন মাস আগে বাসা ভাড়া নেওয়ায় প্রতিবেশীরাও তেমনভাবে চিনতেন না আলামিন ও তার স্ত্রী রিমিকে।

বৃহস্পতিবার রাতে পানি আনতে গিয়ে এক প্রতিবেশী গন্ধ পেলে পুলিশে খবর দেওয়া হয়।

কুষ্টিয়া মডেল থানার ওসি (তদন্ত) নিশিকান্ত সরকার জানান, ভাড়া বাসার রান্না ঘরের মেঝে থেকে উদ্ধার করা অর্ধগলিত মৃত দেহটি আলামিনের স্ত্রীর বলে ধারণা করা হচ্ছে। তবে বিষয়টি ময়নাতদন্ত শেষে নিশ্চিত হওয়া যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।