ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ, যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
যশোরে শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ, যুবক আটক আটক রুবায়েত

যশোর: যশোরে শত বছর বয়সী এক বৃদ্ধাকে ধর্ষণ এবং মারধর করে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ‍রুবায়েত (২০) নামে এক যবুককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে।  

জানা গেছে, বুধবার (১৪ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে যশোর শহরতলীর চাঁচড়া ইউনিয়নের সাড়াপোল কারিকরপাড়ায় ঘটনা ঘটলেও বৃহস্পতিবার বিষয়টি জানাজানি হয়। অভিযুক্ত রুবায়েত পাশের রুদ্রপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে। পুলিশ বৃহস্পতিবার তাকে আটক করে।

ভুক্তভোগী বৃদ্ধার পুত্রবধূ বলেন, বুধবার দুপুরে তার শাশুড়ি ঘরে শুয়ে ছিলেন। ওই সময় তিনি ঘরের ভেতরে ঢুকে দেখেন ভাসুরের ছেলে রুবাইত তার শাশুড়ির ওপরে শুয়ে আছেন। এ সময় তার শাশুড়ির মাথা ও গোপনাঙ্গ থেকে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিলো।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার আরিফ আহম্মেদ বাংলানিউজকে বলেন, বুধবার বিকেল ৫টার দিকে ফিজিক্যাল অ্যাসাল্ট হিসেবে শত বছর বয়সী এক বৃদ্ধাকে ভর্তি করা হয়। প্রথমে তাকে মহিলা সার্জারি ওয়ার্ডে পাঠানো হয়। পরে ওই বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে বলে জানানো হলে বৃহস্পতিবার বেলা সোয়া ১১টায় তাকে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়।  
আরএমও বলেন, বৃদ্ধাকে ধর্ষণ করা হয়েছে কি না তা পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।  

যশোর চাঁচড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইনসপেক্টর) রকিবুজ্জামান বাংলানিউজকে বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে।  

যশোর কোতোয়ালি মডেল থানার ইনসপেক্টর (তদন্ত) শেখ তাসমিম আহমেদ বাংলানিউজকে বলেন, অভিযুক্ত রুবায়েতকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২১
ইউজি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।