ঢাকা, রবিবার, ৪ কার্তিক ১৪৩১, ২০ অক্টোবর ২০২৪, ১৬ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কালীগঞ্জে চুরি হওয়া নবজাতক উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২১
কালীগঞ্জে চুরি হওয়া নবজাতক উদ্ধার, আটক ১ আটক প্রিয়া খাতুন

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় চুরি হওয়ার ১৮ ঘণ্টার পর একটি নবজাতককে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয় (র‌্যাব)-৬ এর সদস্যরা। এ ঘটনায় প্রিয়া খাতুন (২৫) নামে এক নারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) দুপুরে ওই উপজেলার কালীগঞ্জ শহরের নিশ্চিতপুর দাশপাড়ায় জাহাঙ্গীর হোসেনের বাড়ি থেকে নবজাতকটি উদ্ধার করা হয়।  

ঝিনাইদহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমন্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার কামাল উদ্দীন বাংলানিউজকে জানান, গোপন তথ্যের ভিত্তিতে দুপুরের দিকে দাশপাড়ায় জাহাঙ্গীরের বাড়ি থেকে নবজাতকটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে জাহাঙ্গীরের স্ত্রী প্রিয়াকে আটক করা হয়েছে। পরে তাকে কালীগঞ্জ থানায় সোপর্দ করা হয়েছে।

সোমবার (২৬ এপ্রিল) বিকেল কালীগঞ্জের সেবা ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিজারিয়ানের মাধ্যমে একটি কন্যা সন্তানের জন্ম দেন উপজেলার বলিদাপাড়া গ্রামের শাবানা খাতুন।

ইফতারের পর ওই শিশুটিকে চুরি করে নিয়ে যান এক নারী। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে কালীগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন একটি মামলা দায়ের করেন। বিকেলে আদালতের মাধ্যমে আটক প্রিয়াকে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২০
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।