ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে প্রতিবন্ধীদের হাতে ঈদ উপহার তুলে দিল বসুন্ধরা গ্রুপ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৯ ঘণ্টা, মে ৫, ২০২১
মানিকগঞ্জে প্রতিবন্ধীদের হাতে ঈদ উপহার তুলে দিল বসুন্ধরা গ্রুপ

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলা চত্বর ও পিটিআইয়ে চার শতাধিক প্রতিবন্ধী ও পরিবহন শ্রমিকদের মধ্যে ঈদ উপহার তুলে দিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।  

বুধবার (৫ মে) দুপুরে সদর উপজেলা চত্বরে বসুন্ধরা গ্রুপের পক্ষে ঈদ উপহার সামগ্রী তুলে দেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস।

এর আগে, মঙ্গলবার (০৪ মে) পিটিআইয়ের ভিতরেও দুই শতাধিক পরিবহন শ্রমিকদের ঈদ উপহার তুলে দেয় বসুন্ধরা গ্রুপ।  

জেলা প্রশাসক এস.এম ফেরদৌস বাংলানিউজকে বলেন, গত বছরও মহামারি করোনা ও বন্যার সময় সরকারি সাহায্যের পাশাপাশি মানিকগঞ্জে বসুন্ধরা গ্রুপ মানবিক সহায়তায় হাত বাড়িয়ে দিয়েছিল। এ বছরও ঈদকে সামনে রেখে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে গ্রুপটি। এই মহানুভবতার জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে আমি আমার ব্যক্তিগত পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে তাদের মতো করে দেশের অন্য শিল্পগোষ্ঠীরাও সাহায্যের জন্য এগিয়ে আসবে বলেও মন্তব্য করেন তিনি।  

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইকবাল হোসেন, মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতিন্দ্র চক্রবর্তী বিপ্লব, জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি জাহিদুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

মানিকগঞ্জের সাতটি উপজেলায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় ১০ হাজার পরিবারের মধ্যে ঈদ উপহার দেওয়া হবে। এর আগেও করোনা ও বন্যার সময় অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তা দেয় বসুন্ধরা গ্রুপ।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ০৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।