ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালিগঞ্জে রেণুসহ ৩ চোরাকারবারী আটক, লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৮ ঘণ্টা, মে ৭, ২০২১
কালিগঞ্জে রেণুসহ ৩ চোরাকারবারী আটক, লাখ টাকা জরিমানা গলদা রেণুসহ আটক তিনজন

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে অবৈধভাবে আনা ১২ পলি গলদা রেণুসহ আটক তিন চোরাকারবারীকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (৭ মে) দুপুরে কালিগঞ্জে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম এ জরিমানা করেন।

 

অর্থদন্ডের শিকার তিন চোরাকারবারী হলেন, সাতক্ষীরার দেবহাটা উপজেলার উত্তর পারুলিয়া গ্রামের মৃত আতিয়ার সরদারের ছেলে রবিউল ইসলাম (৫৫), দক্ষিণ পারুলিয়া গ্রামের জামাল মোড়লের ছেলে মিল্টন মোড়ল (৩২) এবং নাংলা গ্রামের জামান উদ্দীন তালুকদারের ছেলে রবিউল আউয়াল (৩৬)।

জানা গেছে, শুক্রবার ভোরে কালিগঞ্জের বাঁশঝাড়িয়া সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে কালিন্দী নদী পেরিয়ে প্রাইভেটকারে করে ১২ পলি গলদা রেণু নিয়ে আসার সময় গান্ধুলিয়া মোড় এলাকায় আটক করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ আটক তিন চোরকারবারী, একটি প্রাইভেটকার ও একটি মোটরসাইকেল  জব্দ করে থানায় নিয়ে যায়। পরবর্তীকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক তিন চোরাকারবারীকে এক লাখ টাকা জরিমানা করা হয়। তবে বৈধ কাগজপত্র থাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলটিকে ছেড়ে দেওয়া হয়েছে। এছাড়া জব্দ ১২ পলি গলদা রেণু নদীতে অবমুক্ত করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সিহাবুল ইসলাম, মিলন বিশ্বাস, সহকারী উপ-পরিদর্শক তারেক রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মে ০৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।