ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রিজার্ভ ট্যাংকে মিললো ৭ বছরের শিশুর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, মে ১৩, ২০২১
রিজার্ভ ট্যাংকে মিললো ৭ বছরের শিশুর মরদেহ

ঢাকা: রাজধানীর কাফরুলের ইব্রাহিমপুরে একটি পরিত্যক্ত বাড়ির পানির রিজার্ভ ট্যাংকে পড়ে জাবেদ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শিশুটি স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করতো।

ভোলা বোরহানউদ্দিন উপজেলার দিনমজুর স্বপন মিয়া ছেলে জাবেদ। পরিবারের সঙ্গে ইব্রাহিমপুর পুলপার এলাকার একটি বাসায় ভাড়া থাকতো। তার মা সুরমা বেগম পোশাক কারখানার শ্রমিক। দুই ভাই-বোনের মধ্যে বড় ছিলো জাবেদ।

বৃহস্পতিবার (১৩ মে) এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কাফরুল থানার উপ পরিদশর্ক (এসআই) মো. মশিউর রহমান বাংলানিউজকে জানান, বুধবার (১২ মে) শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

এসআই মো. মশিউর রহমান জানান, বুধবার সন্ধ্যা ৭টার দিকে শিশুটিকে কোথাও খুঁজে পাচ্ছিলো না তার মা-বাবা। অনেক খোঁজাখুঁজির পর রাত ৯টার দিকে বাসার পাশেই একটি পরিত্যক্ত নির্মাণাধীন ভবনের নিচে পানির রিজার্ভ ট্যাংকের পাশে শিশুটির জুতা পড়ে থাকতে দেখে। পরে ট্যাংকের ভেতরে পানিতে তাকে ভাসতে দেখেন স্বজনরা। তখন তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর স্বজনরা মরদেহটি আবার বাসায় নিয়ে যায়।  

তিনি আরও জানান, খবর পেয়ে রাত ৩টার দিকে বাসা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ঘটনায় শিশুটির পরিবারে কোনো অভিযোগ নেই। তবে, একটি অপমৃত্যু মামলা হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্নও পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে খেলতে গিয়ে শিশুটি সেফটিক ট্যাংকে পড়ে মৃত্যু হয়েছে। তবে, বিস্তারিত আরও তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, মে ১৩, ২০২১
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।