ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড়ি থেকে ডেকে নিয়ে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৮ ঘণ্টা, মে ১৩, ২০২১
বাড়ি থেকে ডেকে নিয়ে কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ প্রতীকী ছবি

মাগুরা: মাগুরা সদর উপজেলার বেরই পলিতা ইউনিয়নে পার পলিতা গ্রামে বাড়ি থেকে ডেকে নিয়ে গোলাম নবী (৬৫) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১২ মে) রাতে পার পলিতা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের ছেলে আকিদুল মোল্ল্যার অভিযোগ, হাফিজার নামে তাদের এক প্রতিবেশীর সঙ্গে বাড়ির সীমানা প্রাচীর দেওয়া নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে কয়েকবার সালিশ মীমাংসা হয়। কিন্তু অভিযুক্ত হাফিজার বিষয়টি না মেনে বাবাকে নানা হুমকি দিয়ে আসছিল।

সবশেষ বুধবার সকালে হাফিজারের সঙ্গে একই বিষয় নিয়ে বাকবিতণ্ডা হয়। এ সময় হাফিজার বাবাকে দেখে নেওয়ার হুমকি দেয়। এর একপর্যায়ে বুধবার রাতে ডেকে নিয়ে বাড়ির পূব পাশের রাস্তায় তাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়।

অনেক খোঁজাখুজির পর সেখান গিয়ে আমার বাবার মরদেহ শনাক্ত করি। এ বিষয়ে আমরা মাগুরা সদর থানায় এজাহার দিয়েছি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, মে ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad