ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ঈদের দিনে বেরোবি শিক্ষকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, মে ১৪, ২০২১
ঈদের দিনে বেরোবি শিক্ষকের মৃত্যু

রংপুর: পবিত্র ঈদের দিনে না ফেরার দেশে চলে গেলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক আক্তারুল ইসলাম।

শুক্রবার (১৪ মে) দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন।

তার বাড়ি ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা ভেলাতৈড় গ্রামে।

ওই শিক্ষকের বাবা তৌফিকুল ইসলাম বলেন, বৃহস্পতিবার তরমুজ খেয়ে হঠাৎ পেটের সমস্যা দেখা দেয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে ডাক্তারের পরামর্শে ওষুধ খেয়ে একটু সুস্থ হন। বৃহস্পতিবার পবিত্র ঈদের নামাজ আদায় করে দুপুরে জুমার নামাজের পড়তে যাওয়ার আগে আবার অসুস্থতাবোধ করেন তিনি। পরক্ষণেই অবস্থা গুরুতর হলে এবং শ্বাসকষ্ট অনুভব করলে মেডিক্যাল নেওয়ার প্রস্তুতি নেওয়া হয়। এমন অবস্থায় নিজ বাড়িতেই তিনি মারা যান।  

তার স্ত্রী ও দুইটি ছোট সন্তান (একটি ছেলে একটি মেয়ে) রয়েছে। এছাড়াও তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বাদ মাগরিব পীরগঞ্জ ভেলাতৈড় জামতলী স্কুল মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে। এরপর স্থানীয় গোরস্থান যৈদ্দপীরে দাফন কাজ সম্পন্ন হবে।  

এদিকে তার মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষক, বিশ্ববিদ্যালয় শিক্ষক সাংবাদিক সমিতিসহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছেন।

তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, মে ১৪, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।