ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

করোনা প্রতিরোধে সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন: আমু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, মে ১৪, ২০২১
করোনা প্রতিরোধে সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলুন: আমু

ঢাকা: করোনা সংক্রমণ প্রতিরোধে দেশবাসীকে সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দল সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু।  

শুক্রবার (১৪ মে) এক ভিডিও বার্তায় আমির হোসেন আমু বলেন, করোনা মহামারির কারণে দেশবাসী স্বাভাবিকভাবে ঈদ উদযাপন করতে পারছে না।

মহান রাব্বুল আলামীনের দরবারে দেশবাসীর সুখ, সমৃদ্ধি ও করোনা উত্তোরণে কায়োমন বাক্যে দোয়া প্রার্থনা করে, তিনি প্রত্যাশা করেন সৃষ্টিকর্তার অশেষ রহমতে দেশের মানুষ দ্রুত এই মহামারী ও বিপদ থেকে পরিত্রাণ পাবে।

আমির হোসেন আমু বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে আমাদের সর্বাত্মকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার প্রচেষ্টা থাকা উচিত। প্রথমবার থেকেই এই সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সকল নির্দেশনা দিয়ে আসছিলেন তা সঠিকভাবে পালন করা হলে যেটুকু  ক্ষতির সম্মুখীন আমরা হয়েছি তা হয়তো হতো না। করোনা প্রতিরোধে সবাইকে যথারীতি স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান আমির হোসেন আমু।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, মে ১৪, ২০২১
এসকে/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad