ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

কালিগঞ্জে ভারতীয় গলদার রেণুসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, মে ১৬, ২০২১
কালিগঞ্জে ভারতীয় গলদার রেণুসহ আটক ৩

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জে ৫২ পলি ভারতীয় গলদার রেণুসহ আটক তিনজনকে এক লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ভারতীয় রেণু বহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে।

 

রোববার (১৬ মে) দুপুরে কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এই জরিমানা করেন। একই সঙ্গে তিনি জব্দকৃত প্রাইভেটকারটি রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত ও গলদা রেণু কাকশিয়ালী নদীতে অবমুক্ত করার নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন- কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, উপ-পরিদর্শক তারিকুল ইসলাম, সহকারী উপ-পরিদর্শক তরুণ কুমার প্রমুখ।  

এর আগে, রোববার ভোরে উপজেলার রতনপুর বাজার সংলগ্ন এলাকা থেকে একটি প্রাইভেটকার ভর্তি ৫২ পলি গলদার রেণুসহ দেবহাটা উপজেলার পারুলিয়া ইউনিয়নের দক্ষিণ পারুলিয়া গ্রামের জামাল মোড়লের ছেলে মিল্টন মোড়ল (২৮), নওয়াপাড়া ইউনিয়নের নাংলা গ্রামের জামান উদ্দিন তরফদারের ছেলে রবিউল আওয়াল (৩৫) ও মৃত ইয়াদ আলী ছেলে আদর আলীকে (৪৭) আটক করা হয়।

এ প্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম বলেন, ভারত থেকে অবৈধ পথে আসা গলদা রেণুসহ মাদকদ্রব্য চোরাচালান প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।