ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, মে ১৭, ২০২১
আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক

নারায়ণগঞ্জ: হেফাজতে ইসলাম বাংলাদেশের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর শাখার সাধারণ সম্পাদক মামুনুল হকের আরও দিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে দায়ের করা একটি নাশকতার মামলায় তাকে এ রিমান্ড দেওয়া হয়।

সোমবার (১৭ মে) বিকেলে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পক্ষ থেকে নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌসের আদালতে রিমান্ড আবেদন করা হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় মামুনুল হককে আদালতে ভার্চ্যুয়ালি হাজির করা হয়।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, সিদ্ধিরগঞ্জ থাকায় হেফাজতের ডাকা হরতালের একটি নাশকতার মামলায় পিবিআইয়ের আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত মামুনুল হকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, সিদ্ধিরগঞ্জ থানা হেফাজতের হরতালে নাশকতার ঘটনায় একটি মামলা রয়েছে। সেই মামলাটি বর্তমানে পিবিআই তদন্ত করছে।

মোদী বিরোধী আন্দোলনের নামে রাজধানী ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া ও হাটহাজারীতে তাণ্ডবের পর রিসোর্টকাণ্ডে মামুনুল হককে নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। আইন-শৃঙ্খলা বাহিনী তাণ্ডবের অভিযোগে একে একে হেফাজতের কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করতে থাকে। এরই ধারাবাহিকতায় মাওলানা মামুনুল হককে গত ১৮ এপ্রিল মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, মে ১৭, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।