ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজ মামার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার, ভাগ্নে আটক

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, মে ২১, ২০২১
নিখোঁজ মামার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার, ভাগ্নে আটক প্রতীকী ছবি

বরগুনা: বরগুনায় নিখোঁজ হওয়ার তিন দিন পর গোলাম মোস্তফা (৫৭) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের ভাগ্নে মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

শুক্রবার (২১ মে) সকালে বরগুনার বামনা উপজেলার ডৌয়াতলা এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত গোলাম মোস্তফা ডৌয়াতলা ডিগ্রি কলেজের অফিস সহকারী (ক্লার্ক) ও একই এলাকার আবদুর রহিম জোমাদ্দারের ছেলে। তার মরদেহে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

এর আগে গত বুধবার রাতে নিখোঁজ হন গোলাম মোস্তফা। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে বামনা থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার স্বজনরা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডৌয়াতলা এলাকার চৌকিদার বাড়ি সংলগ্ন খালে গোলাম মোস্তফার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ বিষয়ে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে খাল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ব্যক্তির মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাগ্নে মোহাম্মদ মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, মে ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।