ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জেসিআই ঢাকা ইস্টের ২য় সাধারণ সদস্য সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, জুন ৬, ২০২১
জেসিআই ঢাকা ইস্টের ২য় সাধারণ সদস্য সভা অনুষ্ঠিত জেসিআই ঢাকা ইস্টের ২য় সাধারণ সদস্য সভা অনুষ্ঠিত।

ঢাকা: রাজধানীর বনানী ক্লাবে শুক্রবার (৪ জুন) অনুষ্ঠিত হয় জেসিআই বাংলাদেশের সবচেয়ে পুরনো চ্যাপ্টার জেসিআই ঢাকা ইস্টের দ্বিতীয় সাধারণ সদস্য সভা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেসিআই ঢাকা ইস্টের ২০২১ সালের লোকাল প্রেসিডেন্ট এজাজ মোহাম্মাদ, ইমিডিয়েট পাস্ট লোকাল প্রেসিডেন্ট ও জেসিআই বাংলাদেশের ন্যাশনাল ডিরেক্টর ওয়াসিফ ওয়াহেদ এবং লোকাল সেক্রেটারি জেনারেল সালমা আক্তার।

জেসিআই ক্রীড, মিশন ও ভিশন‌ উপস্থাপনের মাধ্যমে শুরু হয় এই সাধারণ সদস্য সভা। এছাড়াও চ্যাপ্টারের মে মাস পর্যন্ত সম্পন্ন কার্যক্রমের বিবরণ‌, খরচের হিসাব এবং পরবর্তী প্রজেক্ট ও কার্যক্রম সম্পর্কে সদস্যদের জানানো হয় এই সভায়।

অনুষ্ঠানটিতে বিশেষ সম্মাননা দেওয়া হয় জেসিআই বাংলাদেশ ২০২১ সালের পাবলিক স্পিকিং চ্যাম্পিয়নশিপের বিজয়ী, জেসিআই ঢাকার ইস্টের লোকাল ডিরেক্টর সানামা ফয়েজ‌ ও জেসিআই বাংলাদেশ ২০২১ সালের ডিবেট চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালিস্ট টিমকে।

এতে উপস্থিত ছিলেন ​জেসিআই বাংলাদেশের ন্যাশনাল সেক্রেটারি জেনারেল রুমানা চৌধুরী ও ন্যাশনাল ভাইস-প্রেসিডেন্ট মাহমুদুন নবী।

উল্লেখ্য জেসিআই বাংলাদেশ ২৫ থেকে ৪০ বছর বয়সী তরুণদের নিয়ে গঠিত, উন্নয়ন ও গঠনমূলক কাজে নিয়োজিত একটি বিশ্বব্যাপী প্রতিষ্ঠান।

বাংলা‌দেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুন ০৬, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad