ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহননের চেষ্টা নারীর 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জুন ৭, ২০২১
সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহননের চেষ্টা নারীর  সুখী খানম

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মধুমতি নদীর শেখ লুৎফর রহমান সেতুর ওপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন সুখী খানম (৩০) নামে এ নারী।  

সোমবার (৭ জুন) সকাল ১০টার দিকে নদীতে ঝাঁপ দেন ওই নারী।

সুখী খানম টুঙ্গিপাড়ার পার্শ্ববর্তী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার কলাতলা ইউনিয়নের বাকপুর গ্রামের শহিদুল খাঁ’র মেয়ে।  

টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস স্টেশন অফিসার সরদার শরিফুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে সুখী খানমকে উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম নাসিম বাংলানিউজকে জানান, সকালের দিকে ওই নারী পাটগাতী শেখ লুৎফর রহমান সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও থানায় খবর দেয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যদের উপস্থিতিতে স্থানীয়দের সহযোগিতায় ওই নারীকে উদ্ধার করে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। আত্মহত্যার চেষ্টার কারণ জানার চেষ্ট চলছে।

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার রাকিবুল হাসান বাংলানিউজকে জানান, নদীতে ঝাঁপ দেওয়া সুখী খানমকে প্রাথমিক চিকিৎসা শেষে মহিলা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, জুন ০৭, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad