ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লামায় বৃষ্টির পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, জুন ৭, ২০২১
লামায় বৃষ্টির পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু ...

বান্দরবান: বান্দরবানের লামা উপজেলার সরই ইউনিয়নে বৃষ্টির পানিতে ডুবে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার (৭ জুন) দুপুরে বান্দরবানের লামা উপজেলার কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্কুলের মাঠে বৃষ্টির পানিতে খেলতে গিয়ে মাঠে পানি ভর্তি বিরাট পাইপে দুই ছাত্র ডুবে যায়। পরে সহপাঠীরা বিদ্যালয় কর্তৃপক্ষকে খবর দিলে তারা দুইজনকে উদ্ধার করে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃতরা হলো- কোয়ান্টাম কসমো স্কুল ও কলেজের আবাসিক ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মোহাম্মদ আব্দুল কাদের জিলানী (১২) ও মোহাম্মদ মোস্তফিজ (১২) ।

বান্দরবানের লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. আলমগীর এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত মোহাম্মদ আব্দুল কাদেরের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে এবং মোহাম্মদ মোস্তফিজের বাড়ি ঠাকুরগাঁওয়ে।  

ওসি তদন্ত আরো জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মৃত দুই ছাত্রের মরদেহ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে ছাত্রদের মরদেহ পরিবারে কাছে হস্তান্তর করা হবে এবং এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৩৮ ঘণ্টা, জুন ০৭, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।