ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছোট ভাইকে খুন করে ভারতে পালাতে চেয়েছিলেন ভাই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, জুন ১০, ২০২১
ছোট ভাইকে খুন করে ভারতে পালাতে চেয়েছিলেন ভাই

ঢাকা: জমি সংক্রান্ত বিরোধের জেরে বড় ভাই রমিজ উদ্দিনের (৪০) দায়ের কোপে খুন হন ছোটভাই আফাজ উদ্দিন (৩২)। ভাইকে খুন করে সীমান্ত পার হয়ে ভারতে পালানোর সময় রমিজ উদ্দিনকে গ্রেফতার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে রাজধানীর মালীবাগে সিআইডি প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত ডিআইজি মো. ইমাম হোসেন।

তিনি জানান, ময়মনসিংহের ভালুকায় ওই হত্যাকাণ্ডের রাতেই নিহতের স্ত্রী আফিয়া আক্তার বাদী হয়ে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজনিয়ারাকে আসামি করে মামলা করেন। সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর ঘটনার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য-উপাত্ত বিশ্লেষণ ও নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে আসামি লুকিয়ে থাকার সম্ভাব্য সব স্থানে অভিযান পরিচালনা করা হয়। সর্বশেষ বুধবার (৯ জুন) রাতে ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে রমিজ উদ্দিনকে গ্রেফতার করা হয়।

সিআইডির এ কর্মকর্তা বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ও পারিবারিক কিছু সমস্যার কারণে রমিজ উদ্দিন তার ছোট ভাইকে কুপিয়ে হত্যা করেন বলে স্বীকার করেছেন। ছোট ভাইকে হত্যার পর তিনি ভারতে পালিয়ে যাচ্ছিলেন। তবে সিআইডি খুব দ্রুততম সময়ে ঘটনার রহস্য উন্মোচন ও পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১০, ২০২১
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।