ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুয়াডাঙ্গা জেলা কারাগারে কয়েদির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ১২, ২০২১
চুয়াডাঙ্গা জেলা কারাগারে কয়েদির মৃত্যু

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা জেলা কারাগারে রবিউল ইসলাম নামে এক সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে।

শনিবার (১২ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

তার মাথার বাম পাশে একটি আঘাতের চিহ্ন রয়েছে। তবে জেল কর্তৃপক্ষ বলছে কারাগারের বাথরুমের ভেতরে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয়েছে তার।

মৃত রবিউল ইসলাম (৪৫) চুয়াডাঙ্গা পৌর এলাকার সিঅ্যান্ডবি পাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার শওকত হোসেন মিয়া বাংলানিউজকে জানান, একটি মাদক মামলায় মেহেরপুর থেকে রবিউল ইসলাম নামে এক আসামির ১ বছরের সাজা হয়। গত ১৫ মে তাকে চুয়াডাঙ্গা জেলা কারাগারে স্থানান্তরিত করা হয়। শনিবার (১২ জুন) বেলা ১১টার দিকে জেলাখানার অভ্যন্তরের একটি বাথরুমে পড়ে যান রবিউল। এতে তার মাথায় আঘাত লাগলে সঙ্গে সঙ্গে সদর হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহবুবুর রহমান বলেন, মাথায় আঘাতপ্রাপ্ত অবস্থায় রবিউল ইসলাম নামে একজনকে হাসপাতালে আনা হয়। তাকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তির জন্য সবরকম প্রস্তুতি সম্পন্ন করছিলাম। এর কিছুক্ষণ পর তিনি মারা যান।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. ফাতেহ আকরাম বাংলানিউজকে জানান, তিনি মৃগী রোগে আক্রান্ত থাকায় বাথরুমে পড়ে গেছে বলে জেল কর্তৃপক্ষ জানিয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, জুন ১২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।