ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

জলাশয় থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুন ১৬, ২০২১
জলাশয় থেকে তিন শিশুর মরদেহ উদ্ধার

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর ও বানিয়াচং উপজেলায় জলাশয় থেকে তিনটি শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, শিশুরা সাঁতার না জানায় পানিতে ডুবে মারা গেছে।

 

বুধবার (১৬ জুন) দুপুরে ও বিকেলে মরদেহগুলো উদ্ধার করা হয়। মৃত শিশুরা হলো বানিয়াচং উপজেলার দেশমুখ্যপাড়ার নুরফল মিয়ার মেয়র নুসরাত জাহান (৭), একই পাড়ার নূর মিয়ার মেয়ে তাসফিয়া আক্তার (৮) ও মাধবপুর উপজেলার সোয়াবই গ্রামের দুলাল মিয়ার মেয়ে লামিয়া বেগম (২)।

মৃত শিশুদের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বানিয়াচংয়ের নুসরাত ও তাসফিয়া আপন চাচাতো বোন। বুধবার বিকেল ৫টার দিকে পরিবারের সদস্যরা বাড়ির পার্শ্ববর্তী জলাশয়ের পাড়ে শিশু দু’টির জামা-কাপড় দেখতে পান। পরে পানিতে তাদের ভাসমান মরদেহ পাওয়া যায়।  

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন বাংলানিউজকে বলেন, নুসরাত ও তাসফিয়ার পরিবার জানিয়েছে, শিশু দু’টি সাঁতার না জানায় পানিতে ডুবে মারা গেছে। এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেবে পুলিশ।

অন্যদিকে, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, মাধবপুরের দুপুরে লামিয়াকে খুঁজে পাচ্ছিলেন না পরিবারের সদস্যরা। অনেক খোঁজাখুঁজির পর বাড়ির পার্শ্ববর্তী জলাশয় থেকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করেন স্বজনরা। এ অবস্থায় শিশুটিকে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

বাংলাদেশ সময়: ২১০৬ ঘণ্টা, জুন ১৬, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।