ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ট্রাক চাপায় শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, জুন ১৭, ২০২১
ফতুল্লায় ট্রাক চাপায় শিশুর মৃত্যু ...

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় নানার বাড়িতে বেড়াতে এসে বাবার সঙ্গে ঘুরতে বের হয়ে ট্রাক চাপায় আব্দুল্লাহ আল স্বাদ (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৭ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় শাসনগাঁও বনশ্রী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্বাদ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার বাটি চন্দ্রপাড়া এলাকার ওমর ফারুকের ছেলে।

নিহত স্বাদের বাবা ওমর ফারুক জানান, স্ব-পরিবার নিয়ে শ্বশুর বাড়ি ফতুল্লার পুলিশ লাইনে রহমান গামেন্টস সংলগ্ন বাড়িতে বেড়াতে আসেন। ওমর ফারুক ছেলে স্বাদকে নিয়ে রিকশায় ঘুরতে বের হন। শাসনগাঁও বনশ্রী এলাকায় আসলে বক্তাবলীমুখী ইটবাহী ট্রাক রিকশাকে চাপা দিলে রিকশায় থাকা স্বাদ ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে মারা যায়।

ফতুল্লা মডেল থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিনারুল বাংলানিউজকে জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করা হয় এবং ট্রাকে থাকা লেবার সোহাগকে (জনতা আটক করা রাখা) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। তবে ট্রাক চালক ও হেলপার পলাতক রয়েছেন।

তিনি আরো জানান, শিশুর মরদেহ আমরা ঘটনাস্থলে যাওয়ার আগেই পরিবারের লোকজন শিশুর নানা বাড়িতে নিয়ে যায়। পরিবারের সদস্যের সঙ্গে আলোচনা করে ময়নাতদন্তসহ আইনগত পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, জুন ১৭, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।