ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, জুন ১৭, ২০২১
নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, নতুন প্রজন্মকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সব ধরনের অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে। আমরা সবাই মিলে এ দেশকে মাদকমুক্ত করবো।

আসুন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে এগিয়ে নেওয়ার লক্ষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে জেলা প্রশাসন ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে মাদক বিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, করোনাকালীন সময়ে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই ধরনের ফুটবল খেলার আয়োজন খেলোয়াড়দের উজ্জীবিত করবে। আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

প্রীতি ম্যাচের উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ।

বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম।

খেলায় জেলা প্রশাসক বনাম পৌরসভা একাদশ অংশ নেয়। অত্যন্ত আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত খেলায় ১-০ গোলে জেলা প্রশাসক দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সবশেষে চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে ট্রফি তুলে দেন অতিথিরা।

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa