ঢাকা, বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ ১৪২৮, ২৯ জুলাই ২০২১, ১৮ জিলহজ ১৪৪২

জাতীয়

পল্লবীতে 'রোমান্টিক গ্রুপে'র ৮ সদস্য আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৩ ঘণ্টা, জুন ১৮, ২০২১
পল্লবীতে 'রোমান্টিক গ্রুপে'র ৮ সদস্য আটক 

ঢাকা: রাজধানীর পল্লবী থানা এলাকা থেকে তরুণদের গ্যাং 'রোমান্টিক গ্রুপে'র আট সদস্যকে দেশি অস্ত্রসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-২।  

আটক ব্যক্তিরা হলেন- দেলোয়ার হোসেন ওরফে পল্টু (৩৫), কাউসার হোসেন (১৮), নিয়াজ মাহমুদ জুবায়ের (১৮), আসিফ নহোসেন (১৮), আরিফ (১৮), মেহেদী হাসান (১৮), সুজন শেখ (১৯) ও শাহরিয়ার সজীব (১৮)।

বৃহস্পতিবার (১৭ জুন) রাতে র‍্যাব-২ এর এএসপি মো. ফজলুল হক জানান, বুধবার দিনগত রাত সাড়ে ১১টা পর্যন্ত রাজধানীর পল্লবী থানা এলাকায় পৃথক পৃথক অভিযান চালায় র‍্যাব-২। অভিযানে ডাকাতি, ছিনতাইসহ নানা অপরাধে জড়িত তরুণ গ্যাংয়ের আট সদস্যকে আটক করে। এসময় তাদের কাছ থেকে সাতটি ছুরি, একটি খুর, ছয়টি মোবাইল ফোন জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা সদ্য কৈশোর পার করা অপরাধীরা স্থানীয়ভাবে পরিচিত ‘রোমান্টিক গ্রুপে’র সদস্য হিসেবে। আসামিরা সংঘবদ্ধভাবে বিভিন্ন দলে ভাগ হয়ে ডাকাতি, ছিনতাই, মাদক সেবন, ইভটিজিং, চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।  

আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, জুন ১৮, ২০২১
এমএমআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa