ঢাকা, বৃহস্পতিবার, ২০ শ্রাবণ ১৪২৮, ০৫ আগস্ট ২০২১, ২৫ জিলহজ ১৪৪২

জাতীয়

সাতক্ষীরা সীমান্তে দুই ভারতীয়সহ ১১ জন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৮ ঘণ্টা, জুন ১৮, ২০২১
সাতক্ষীরা সীমান্তে দুই ভারতীয়সহ ১১ জন আটক

সাতক্ষীরা: করোনা ভাইরাসের ভারতীয় ভ্যারিয়েন্ট প্রতিরোধে সাতক্ষীরা সীমান্তে তৎপরতা অব্যাহত রেখেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (১৭ জুন) দিনভর অভিযান চালিয়ে সাতক্ষীরার তলুইগাছা ও কুশখালী সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় দুই ভারতীয় নাগরিককে আটক করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) কাছে হস্তান্তর ও নয় বাংলাদেশি নাগরিককে আটক করে কোয়ারেন্টিনে পাঠিয়েছে বিজিবি।

আটকরা হলেন- ভারতের উত্তর ২৪ পরগনার চিতুরি গ্রামের আফতাব মোল্লা (২৭) ও তার মেয়ে রুহিনী মোল্লা, বাংলাদেশের চুয়াডাঙ্গা জেলার বালিয়াকান্দির মোছা. ঝর্ণা (২৫), খুলনার পাবলার রিজিয়া (৪৫) ও কৃষ্ণা শিল (৫৪), শ্রীরামপুরের ইয়াসিন সানা (৩৫), লাভলী বেগম (২৬) ও ইয়াসমিন জাহান মুন্নি (৬), কিশোরগঞ্জের পাইকপাড়ার খাদিজা বেগম (২৮) ও তার মেয়ে নাইমা (৩.৫) এবং সাতক্ষীরার গৈয়ার মো. সুমন মিয়া (২৫)।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, আটক বাংলাদেশি নাগরিকদের সাতক্ষীরা সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় ও কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ে স্থাপিত কোয়ারেন্টিন সেন্টারে পাঠানো হয়েছে। কোয়ারেন্টিন শেষে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় সোপর্দ করা হবে। এছাড়া ভারতীয় নাগরিকদের বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, জুন ১৮, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa