ঢাকা, সোমবার, ১১ শ্রাবণ ১৪২৮, ২৬ জুলাই ২০২১, ১৫ জিলহজ ১৪৪২

জাতীয়

রাঙ্গাবালীতে বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, জুন ১৮, ২০২১
রাঙ্গাবালীতে বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল ভিডিও থেকে নেওয়া

পটুয়াখালী: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজে ছেলের হাতে বাবাকে নির্যাতনের ঘটনা ঘটেছে। নির্যাতনের এ ঘটনা ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে।

 

গত বুধবার (১৬ জুন) দুপুরে চরমোন্তাজ ইউনিয়নের দক্ষিণ চরমোন্তাজ গ্রামের ৭ নম্বর ওয়ার্ড এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে ছেলে আলমাছ ও ফিরোজের সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে বাবা দেলোয়ার ফরাজীর বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে বড় ছেলে আলমাছকে মহিষ চোর বলায় তার নির্দেশে ছোট ছেলে ফিরোজ বাবাবে মারধরসহ টানা হেঁচড়া করে পার্শ্ববর্তী একটি বাড়ি থেকে নিজ বাড়িতে নিয়ে যাওয়ার চেষ্টা চালায়।

ঘটনার সময় দেলোয়ার ফরাজীর পুত্রবধূ (৭,৮ ও ৯) ওয়ার্ডের মহিলা মেম্বার নাজমা আক্তার উপস্থিত ছিলেন বলে যানা যায়।

এসময় বাবা দেলোয়ারের গায়ের গেঞ্জি ছিঁড়ে যায়। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর অনেকেই ছেলের বিচারের দাবি জানান।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জগলুল হাসান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি। তবে রাতে তার এক ছেলেকে চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুন ১৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa