ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, জুন ১৯, ২০২১
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যু

ঢাকা: রাজধানীর ধানমন্ডিতে সড়ক দুর্ঘটনায় বশির উদ্দিন তালুকদার (৪৪) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৮ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ধানমন্ডি ৭ নম্বর রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়।

শনিবার (১৯ জুন) সকালে এ বিষয়ে ধানমন্ডি থানার উপ-পরিদর্শক (এসআই) পলাশ বিশ্বাস জানান, পটুয়াখালীর দুমকি উপজেলার বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের ছেলে বশির। তিনি মিরপুর ডিভিশনের এসির (পেট্রোল) বডিগার্ড হিসেবে কর্মরত ছিলেন। থাকতেন ওই এলাকায়।  

তিনি আরও জানান, হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিয়েছিলেন বশির। বৃহস্পতিবার রাতে কাজ শেষে বাইসাইকেল চালিয়ে সেই ফ্যান নিয়ে আবার মিরপুরের দিকে ফিরছিলেন। পথে ধানমন্ডি ৭ নম্বর রোডে অজ্ঞাত কোনো যানবাহন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম আলী বলেন, ধারণা করা হচ্ছে কোনো ট্রাকের ধাক্কায় কনস্টেবল বশিরের মৃত্যু হয়েছে। তবে এখনো আমরা সিসি ক্যামেরা দেখতে পারিনি। সিসি ক্যামেরা দেখে গাড়িটি শনাক্ত করতে পারবো।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, জুন ১৯, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa