ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

‘লকডাউন’ বাস্তবায়নে প্রস্তুত ৬১ লাখ আনসার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, জুন ২৭, ২০২১
‘লকডাউন’ বাস্তবায়নে প্রস্তুত ৬১ লাখ আনসার

গাজীপুর: আনসার ও ভিডিপির মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বলেছেন, করোনা ভাইরাসের সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে প্রশাসনের সঙ্গে সহায়ক হিসেবে মাঠে কাজ করতে ৬১ লাখ আনসার সদস্য প্রস্তুত আছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রোববার (২৭ জুন) গাজীপুরের সফিপুরে আনসার-ভিডিপি একাডেমিতে 'বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১' উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দেশব্যাপী বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ‘বৃক্ষরোপণ কর্মসূচী-২০২১' শুরু করেছে। বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম গাজীপুরের সফিপুরে আনসার-ভিডিপি একাডেমি স্বাস্থ্যবিধি মেনে গাছের চারা রোপণের মাধ্যমে সারা দেশে ‘বৃক্ষরোপণ কর্মসূচি-২০২১’ এর উদ্বোধন করেন।

এ সময় বাহিনীর অতিরিক্ত মহা-পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, কমান্ড্যান্ট মো. মাহবুব উল ইসলাম, উপমহাপরিচালক (প্রশাসন) কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান, উপমহাপরিচালক (অপারেশনস) মো. সামছুল আলমসহ সদর দপ্তর ও একাডেমির সব স্তরের কর্মকর্তা-কর্মচারী ও সদস্য-সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ২৭, ২০২১
আরএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।