ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এখনো ঢাকা থেকে বাড়ি ফিরছেন অনেকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এখনো ঢাকা থেকে বাড়ি ফিরছেন অনেকে ছবি: বাংলানিউজ

রাজবাড়ী: কঠোর বিধি-নিষেধের তৃতীয় দিনে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাটে নেই কোনো যানবাহনের সারি বা যানজট। তবে যারা ভেঙে ভেঙে আসছেন, তারা অনায়াসে ফেরিতে পার হতে পারছেন।

এদিকে, রাজবাড়ী জেলা শহরের বড়পুল থেকে দৌলতদিয়া ঘাট পর্যন্ত প্রতিটি মোড়ে মোড়ে ছিল জেলা পুলিশের চেকপোস্ট। যারা বের হয়েছেন, তাদের পড়তে হয়েছে নানা প্রশ্নের মুখে।  

অপরদিকে, সকাল থেকে ঢাকা যাওয়ার চেয়ে দক্ষিণাঞ্চলে প্রবেশে মানুষজনের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সকালে দৌলতদিয়া ফেরিঘাটের ৬ নম্বর ফেরি ঘাটে ফেরি মাধবীলতা ভেরার সঙ্গে সঙ্গে ফেরি থেকে অন্তত তিন শতাধিক মোটরসাইকেলসহ ব্যক্তিগত প্রাইভেটকার ও ট্রাক নামানো হয়।

যাত্রীরা বাংলানিউজকে জানান, যারা ঈদের আগে প্রিয়জনের সঙ্গে দেখা করতে আসতে পারেনি, তারা এখন ঢাকা থেকে নিজ নিজ বাড়ি ফিরছেন।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ফেরিঘাটের সহকারী ব্যাবস্থাপক মো. খোরশেদ আলম বাংলানিউজকে জানান, এই নৌরুটে বর্তমানে ছোট তিনটি ও বড় পাঁচটি ফেরি দিয়ে পারাপার করা হচ্ছে। তবে ঢাকায় যাওয়ার চেয়ে যাত্রী আসার সংখ্যাই বেশি।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ২৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।