ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

টাঙ্গাইলে জমজ ভাইয়ের সঙ্গে জমজ বোনের বিয়ে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
টাঙ্গাইলে জমজ ভাইয়ের সঙ্গে জমজ বোনের বিয়ে আল আমিন ও আমিনুল এবং ফাতেমা ও ফারজানা

টাঙ্গাইল: টাঙ্গাইলের ভূঞাপুরে কাকতালীয়ভাবে জমজ দুইবোনের সঙ্গে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়েছে। মঙ্গলবার (২৭ জুলাই) বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

কঠোর লকডাউনের মধ্যেই গত বৃহস্পতিবার (২২ জুলাই) উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের জমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের জমজ ছেলের আনুষ্ঠানিকভাবে বিয়ে হয়। পরে বিয়ের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, উপজেলার বাগবাড়ি গ্রামের আব্দুর রশিদের ছেলে আল আমিন ও আমিনুল নামে জমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাসুট তেল কোম্পানিতে চাকরি করেন।  

অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও ফারজানা দুইজনই মাস্টার্স শেষ করেছে। এর আগে পারিবারিকভাবে ঘটকের মাধ্যমে গত বৃহস্পতিবার এক লাখ টাকা করে কাবিননামায় জমজ দুই বোনের সঙ্গে জমজ দুই ভাইয়ের বিয়ে হয়। এই বিয়ের খবর এলাকায় ছড়িয়ে পড়লে তাদের এক নজর দেখতে বিয়ে বাড়িতে ভিড় জমান স্থানীয়রা।

জমজ মেয়ের ফুফাতো বোন জামাই রবিউল ইসলাম জানান, জমজ বোনের জন্য জমজ ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষে করেছে আবার ছেলেরাও দুইজন মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। কাকতালীয়ভাবে মিলে গেছে। লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa