ঢাকা, সোমবার, ১২ আশ্বিন ১৪২৮, ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮ সফর ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে একদিনে ৭৭ জনকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
বাগেরহাটে একদিনে ৭৭ জনকে জরিমানা

বাগেরহাট: বাগেরহাটে স্বাস্থ্যবিধি না মানায় একদিনে ৭৭টি মামলায় ৭৭ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সময় তাদের কাছ থেকে ৩৮ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল থেকে রাত পর্যন্ত বাগেরহাট জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলার ১২ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

এর আগে লকডাউনের প্রথম চারদিনে ২৭৭ জনকে দুই লাখ ১৯ হাজার ৮৫০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্কও বিতরণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা। এর পাশাপাশি জেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত মাইকিং ও নিম্ন আয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

বাগেরহাটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. শাহিনুজ্জামান বলেন, সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে আমরা নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে যাচ্ছি। এর ধারাবাহিতকায় মঙ্গলবার ৭৭ জনকে ৩৮ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়েছে। জরিমানার পাশাপাশি আমরা মানুষকে সচেতনও করছি।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa