ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে শিশু হত্যার ঘটনায় কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
বাগেরহাটে শিশু হত্যার ঘটনায় কিশোর গ্রেফতার

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে লিমন মোল্লা (১০) নামে এক শিশুকে হত্যার ঘটনায় এক কিশোরকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (০২ আগস্ট) দুপুরে গ্রেফতার ওই কিশোরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে রোববার (০১ আগস্ট) রাতে মোরেলগঞ্জ উপজেলার দোনা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।  

বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মো. নূরে আলম আসামিকে কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। গ্রেফতার ওই কিশোর নিহত লিমন মোল্লার প্রতিবেশী এবং স্থানীয় একটি মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী।

সোমবার বিকেলে বাগেরহাট জেলা পুলিশের পাঠানো এক প্রেসনোটে এসব তথ্য জানানো হয়।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মো. আছাদ উজ্জামান বলেন, শিশুটির মরদেহ উদ্ধারের পরই আমরা বিষয়টি খুবই গুরুত্বের সঙ্গে তদন্ত শুরু করি। একপর্যায়ে নিহত লিমনের মুখবাঁধা গেঞ্জির সূত্র ধরে ওই কিশোরকে চিহ্নিত করা হয়। পরবর্তীতে আরও বেশি নিশ্চিত হয়ে ওই কিশোরকে আমরা গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন অফিসার ও থানার শিশুবান্ধব কর্মকর্তার কাছে এ হত্যার কথা স্বীকার করেছে। আমরা ওই কিশোরকে আদালতে সোপর্দ করেছি।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১০টায় মোরেলগঞ্জ উপজেলার দোনা গ্রামের একটি বাগান থেকে হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় লিমন মোল্লা নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সন্ধ্যার সময় পার্শ্ববর্তী কালিকাবাড়ি বাজার থেকে বাড়ি যাওয়ার সময় হত্যা করা হয় লিমনকে। পরের দিন শুক্রবার রাতে শিশুটির বাবা এনামুল মোল্লা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।