ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কালকিনিতে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৪ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
কালকিনিতে স্বামী হত্যার অভিযোগে স্ত্রী গ্রেফতার প্রতীকী ছবি

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় স্বামী হত্যার অভিযোগে রুবি বেগম (২৩) নামে এক গৃহবধূকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (২ আগস্ট) সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে রোববার রাতে ওই গৃহবধূকে গ্রেফতার করা হয়।  

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে কালকিনি উপজেলার পূর্ব এনায়েত নগর পূর্ব আলীপুর গ্রামের মৃত মন্নান কাজীর ছেলে নাজিমউদ্দিন কাজীর সঙ্গে একই এলাকার কামাল সিকদারের মেয়ে রুবির পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে সাড়ে তিন বছরের একটি ছেলে সন্তানও রয়েছে। গত ২১ জুন রাতে স্বামী নাজিমউদ্দিন স্ট্রোক করে মারা যায় বলে স্ত্রী রুবি বেগম এলাকাবাসীকে জানান। মহামারি করোনার প্রভাবে তার মরদেহ স্বাভাবিক মৃত্যু হিসেবে দাফন করা হয়। তবে কয়েকদিন পরে রুবির আচরণ ও কথাবার্তায় নিহতের আত্মীয়-স্বজনদের মধ্যে নাজিমউদ্দিনের মৃত্যু নিয়ে সন্দেহ হয়। তাদের ধারণা পরকীয়ার জেরে নাজিমউদ্দিনকে হত্যা করা হয়েছে। এক মাস ১১ দিন পরে গতকাল রোববার সন্ধ্যায় পরিবার ও এলাকাবাসীর তোপের মুখে পড়তে হয় রুবিকে। পরে তাদের কাছে এ হত্যার দায় স্বীকার করেন রুবি বেগম। নিহতের পরিবার জানিয়েছে, দুধের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে অচেতন করে তাকে হত্যা করেছে রুবি।

বিষয়টি জানিয়ে কালকিনি থানা পুলিশকে খবর দিলে রোববার রাতেই তাকে আটক করে পুলিশ। পরে রাতেই নিহতের ভাই নাঈম কাজী বাদী হয়ে রুবিকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহতের ভাই ও মামলার বাদী নাঈম কাজী বলেন, আমাদের সন্দেহ হয়েছিল নাজিমউদ্দিন মারা যায়নি, তাকে হত্যা করা হয়েছে। এছাড়াও রুবির আচরণ ও কথাবার্তায় কয়েকদিন ধরে আমাদের সন্দেহ আরো বেড়ে যায়। রোববার সন্ধ্যায় এলাকার লোকজন নিয়ে রুবিকে জিজ্ঞাসাবাদ করলে রুবি ঘুমের ওষুধ খাইয়ে আমার ভাইকে হত্যা করেছে বলে স্বীকার করেন। তাই তার বিরুদ্ধে আমি হত্যা মামলা দায়ের করেছি।

এ ব্যাপারে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইশতিয়াক আশফাক রাসেল বলেন, নিহতের পরিবার থানায় হত্যা মামলা করেছে। প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে স্বামীকে হত্যার কথা স্বীকার করেছেন রুবি বেগম। পরে তাকে গ্রেফতার করে মাদারীপুর জেলহাজতে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।