ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, আগস্ট ২, ২০২১
ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়ার এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই ছিনতাইকারীকেও আটক করা হয়েছে।

তারা হলেন- মহানগরীর বাজে কাজলার শামিনুর রহমানের ছেলে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের জমসেদ আলীর ছেলে শাকিব (১৯)।

সোমবার (২ আগস্ট) বিকেলে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মহানগর পুলিশের ঊর্ধ্বতন এ কর্মকর্তা।

তিনি বলেন,  গত ১ আগস্ট রাত রিমনের ভাড়ায় চালিত অটোরিকশা লক্ষ্মীপুর মোড় থেকে কাটাখালী বাজারে আসার জন্য আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়া চুক্তি করে। রিমন অটোরিকশা করে তাদের নিয়ে রাত সাড়ে ১০টার দিকে কাটাখালী বাজারে পৌঁছায়। এ সময় রিমনকে আরও একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌঁছালে তারা অটোচালক রিমনের চোখে বিষাক্ত স্প্রে করে অটোরিকশা নিয়ে যায়। অটোচালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষণিক অটোরিকশাটি উদ্ধার অভিযানে নামে। অবশেষে রাত সাড়ে ১১টার দিকে কাটাখালীর মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করেন। পরে আমিনুল ইসলাম শান্ত ও শাকিবকে আটক করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।