ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার প্রদান

নীলফামারী: ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন অব বাংলাদেশ (আইইবি) এবং ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে ও আইইবি রংপুর শাখার পক্ষ থেকে নীলফামারীর সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ১০টি ট্রলিসহ ১০টি অক্সিজেন সিলিন্ডার এবং ১০টি রেগুলেটর সেট দেওয়া হয়েছে।  

বুধবার (৪ আগস্ট) সকালে সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রমিজ আলমের মাধ্যমে ওই চিকিৎসা সামগ্রী হস্তান্তর করা হয়।

এ চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

এ সময় সৈয়দপুর ভারপ্রাপ্ত ইউএনও মো. রমিজ আলম, সৈয়দপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহিনা বেগম, ওই হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার মো. ওমেদুল হাসান সরকার, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজুসহ অনেকে উপস্থিত ছিলেন।

অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরকালে সৈয়দপুর উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু বলেন, বাংলাদেশের দুর্যোগ ও মহামারিতে অর্থাৎ যে কোনো ক্রান্তিকালে ইঞ্জিনিয়ার সমাজ সক্রিয়ভাবে জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে এবং আগামীতেও সহযোগিতা করবে ইন শা আল্লাহ।   

তিনি জানান, চলমান বৈশ্বিক মহামারি কোভিড-১৯ সংকটকালে আইইবি এবং ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় সৈয়দপুর উপজেলায়ও ১০টি ট্রলিসহ ১০টি অক্সিজেন সিলিন্ডার এবং ১০টি রেগুলেটর সেট  সরবরাহ করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।