ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ গ্রেফতার ৪ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
মানিকগঞ্জে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ গ্রেফতার ৪ 

মানিকগঞ্জ: মানিকগঞ্জে রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেড  নামে একটি পোশাক কারখানা থেকে ডাকাতি হওয়া ৪৩ লাখ টাকার সুতাসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।  

বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে মানিকগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল করিম, মো. রেজাউল, ওবায়দুল ও লিটন শেখ।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, গত ১ আগস্ট ভোরে রাইজিং নিট টেক্সটাইলস লিমিটেডের প্রাচীরের নিচের ফাঁকা জায়গা দিয়ে ১২/১৩ জনের একদল ডাকাত কারখানায় ঢোকে। এসময় সিকিউরিটি গার্ডদের পিটিয়ে এবং অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ও মুখে স্কচটেপ লাগিয়ে ডাকাতরা রেজিস্ট্রেশন বিহীন কাভার্ড ভ্যানে করে ৪৩ লাখ ৪৩ হাজার ৫৬৩ টাকার সুতাসহ অন্যান্য জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সাটুরিয়া থানায় মামলা হলে মঙ্গলবার রাতে ঢাকার আশুলিয়া ও এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে চার ডাকাতকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতির পণ্য পরিবহনে ব্যবহৃত কাভার্ড ভ্যানসহ লুণ্ঠিত সুতা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত চারজনের বিরুদ্ধে চুরি-ডাকাতিসহ আরও নানা অভিযোগ রয়েছে বিভিন্ন থানায়। এ ঘটনায় জড়িত বাকিদের শনাক্ত ও গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।