ঢাকা, বৃহস্পতিবার, ৮ আশ্বিন ১৪২৮, ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৪ সফর ১৪৪৩

জাতীয়

সালিশে বিষপান করলেন অনশনরত সেই নারী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
সালিশে বিষপান করলেন অনশনরত সেই নারী

টাঙ্গাইল: সালিশ চলাকালে বিষপান করেছেন টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীর মর্যাদা পেতে অনশনরত সেই নারী।  

বুধবার (৪ আগস্ট) এ ঘটনা ঘটে।

এর আগে গত শনিবার থেকে উপজেলার দাড়িয়াপুর ফালু চানের মাজারপাড় এলাকায় আবদুর রহিমের বাড়িতে স্ত্রীর অধিকার আদায়ের দাবিতে বিষের বোতল হাতে নিয়ে অনশন শুরু করেন ওই নারী।

এ নিয়ে বুধবার দুপুর আড়াইটার দিকে উপজেলার দাড়িয়াপুর এলাকায় স্থানীয়ভাবে এ বিষয়ে সালিশের আয়োজন করা হয়। সালিশে দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আনছার আলী আসিফ, সাবেক চেয়ারম্যান শাইফুল ইসলাম শামীম, শিক্ষক সানোয়ার হোসেন, ইউপি সদস্য শাহীন মিয়া এবং ভুঞাপুর থেকে আসা অনশনরত নারীর বড় ভাই ও তার পক্ষের লোকজন উপস্থিত ছিলেন। সালিশে ওই নারীকে তিন লাখ ১০ হাজার টাকা দিয়ে ছাড়াছাড়ির সিদ্ধান্ত হয়। উভয়পক্ষ সিদ্ধান্তটি মেনেও নেয়। কিন্তু অভিযুক্ত আব্দুর রহিম এক লাখ টাকা নগদ পরিশোধ করে বাকি টাকা দিতে ১০ দিনের সময় চান। পরে ওই নারী হঠাৎ করেই বিষের বোতল বের করে নিজের মুখে ঢেলে দেন। তাৎক্ষণিকভাবে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসা শেষে বিকেল ৫টার দিকে তাকে ভুঞাপুরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়।

দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনছার আলী আসিফ বাংলানিউজকে জানান, ওই নারী বর্তমানে সুস্থ আছেন। পরে আবার এ বিষয়ে বসা হবে।

আরও পড়ুন: বিষের বোতল হাতে তিনদিন ধরে স্বামীর বাড়ির বারান্দায় স্ত্রী

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, আগস্ট ৪, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa