ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

সুস্থ আছেন মুহিত, খেলা দেখে টাইগারদের জয়ে উচ্ছ্বাস প্রকাশ

ডিপ্লোম্যাটিক ও সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
সুস্থ আছেন মুহিত, খেলা দেখে টাইগারদের জয়ে উচ্ছ্বাস প্রকাশ

ঢাকা: করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত সুস্থ আছেন। যদিও করোনায় আক্রান্ত হওয়ার পর দুর্বল হয়ে পড়েছেন তিনি।

এমন অবস্থার মধ্যেও সাবেক অর্থমন্ত্রী চাইছেন পত্রিকা ও বই পড়তে। তিনি ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।
 
বুধবার(০৪ আগস্ট) মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আরও একটা জয় পেল টাইগাররা। অস্ট্রেলিয়ার দেওয়া ১২২ রানের লক্ষ্য টপকে বাংলাদেশের রান ১২৩। ৮ বল ও ৫ উইকেট হাতে রেখে বাংলাদেশের আরেকটি অস্ট্রেলিয়া বধের কাব্য লেখা হয়ে গেল ওই বাউন্ডারিতে। মিরপুরে উড়ল বিজয়ের পতাকা। হাসাপাতালে শুয়ে খেলা দেখেছেন মুহিত। এর পাশাপাশি অর্থমন্ত্রীর মেয়ে সামিনা মুহিত নিজ হাতে খাবার খাওয়ান। আগের থেকে অনেক সুস্থ বোধ করছেন অর্থমন্ত্রী।
 
অর্থমন্ত্রীর বাসার কেয়ারটেকার বাচ্চু মিয়া বাংলানিউজকে বলেন, স্যারের (অর্থমন্ত্রী) শারীরিক অবস্থা আগের থেকে ভালো। নিয়মিত খাবার খাচ্ছেন। হাসপাতালে টাইগারদের পুরো খেলা দেখেছেন। টাইগারদের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সাবেক অর্থমন্ত্রী। ’

এদিকে পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় জানিয়েছেন, তার ভাই আবুল মাল আবদুল মুহিত গতকালে চেয়ে আজ সুস্থ আছেন। তিনি রাতে ডিনার করেছেন। এখন ঘুমানোর চেষ্টা করছেন।

করোনার কিছু উপসর্গসহ শারীরিকভাবে অসুস্থ বোধ করেছিলেন তিনি। পরে তিনি ২৫ জুলাই করোনার নমুনা দিলে ফলাফল পজিটিভ আসে। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে গত ২৯ জুলাই সিএমএইচে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

পররাষ্ট্র মন্ত্রী এ কে আব্দুল মোমেন তার ভাই আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।  

বাংলাদেশ সময়: ০০১৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
এমআইএস/টিআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa