ঢাকা, শনিবার, ১০ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মায়ের মৃত্যু, আহত কোলের শিশু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১১ ঘণ্টা, আগস্ট ৫, ২০২১
মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মায়ের মৃত্যু, আহত কোলের শিশু

কুড়িগ্রাম: কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার কচাকাটা এলাকায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আয়না খাতুন (৩০) নামে এক আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে তার কোলে থাকা শিশুটি।

বুধবার (০৪ আগস্ট) দুপুরে উপজেলার কচাকাটা এলাকার শিমুলতলা আকরামের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। বিকেলে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে রংপুর মেডিক্যালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

আয়না খাতুন কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার দক্ষিণ বলদিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে শিশু সন্তানকে নিয়ে ভূরুঙ্গামারীর দক্ষিণ বলদিয়া থেকে অন্য কোনো বাহন না পেয়ে ভাড়াটে মোটরসাইকেলে করে কচাকাটার দিকে রওনা দেন আয়না বেগম। পথে কচাকাটা থানার শিমুলতলা আকরামের মোড় এলাকায় আসলে শিশুটি নড়াচড়া করলে ভারসাম্য রক্ষা করতে না পেরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয় আয়না বেগম ও কোলের শিশুটি।

স্থানীয়দের সহায়তায় শিশুসহ মাকে দ্রুত উদ্ধার করে প্রথমে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয় হয়। এরপর আয়না বেগমের অবস্থার আরো অবনতি ঘটলে বিকেলে সেখান থেকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। শিশুটি বর্তমানে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নাগেশ্বরী উপজেলার কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব উল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ০৩১০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa