ঢাকা, সোমবার, ১৪ আশ্বিন ১৪৩১, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

শাল্লায় হাওরে নৌকা ডুবিতে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, আগস্ট ৬, ২০২১
শাল্লায় হাওরে নৌকা ডুবিতে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার 

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শাল্লায় উপজেলার বড়চাপটার হাওরে নৌকা ডুবিতে নিখোঁজ থাকা চাচাতো দুই বোনের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

শুক্রবার (৬ আগস্ট) বিকেলে বড়চাপটার হাওরে দুটি মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন শাল্লা থানায় খবর দেয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মির্জাকান্দা গ্রামবাসীর সহায়তায় মরদেহ উদ্ধার করে।
 
নিহতরা হলো- উপজেলার বাহারা ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের মো. শিশু মিয়ার মেয়ে মোছা. চাঁদনী বেগম (১৪) ও মো. ইব্রাহিম মিয়ার মেয়ে সাবিনা বেগম (১৭)। নিহতরা চাচাতো বোন।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৫ আগস্ট) শাল্লা উপজেলার বাহারা ইউনিয়নের মির্জাকান্দা গ্রামের চাদঁনী ও তার চাচাতো বোন সাবিনাসহ ছয়জন একটি ইঞ্জিনচালিত নৌকায় কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার গজারিয়া গ্রামের বোনের বাড়ি থেকে মির্জাকান্দায় ফিরছিল।

পথে বিকেলে বড়চাপটার হাওরে ঝড়ের কবলে পড়ে তাদের নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকার মাঝিসহ চারজন যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হন। কিন্তু চাচাতো দুই বোন হাওরের পানিতে নিখোঁজ হয়। খবর পেয়ে আশপাশের লোকজন ও স্বজনরা হাওরে রাতভর তল্লাশি করলেও নিখোঁজ দুইবোনের সন্ধান পায়নি।  

আজ বিকেলে হাওরে দুটি মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে গ্রামবাসীর সহায়তায় পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।  

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবির ঘটনায় চাচাতো দুই বোন নিখোঁজ ছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিকেলে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।