ঢাকা, শনিবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সমঝোতা বৈঠকের আনুষ্ঠানিক বিবৃতি দিল বিসিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
সমঝোতা বৈঠকের আনুষ্ঠানিক বিবৃতি দিল বিসিসি ...

বরিশাল: অতীতের সকল ভুল বোঝাবুঝি ভুলে নান্দনিক বরিশাল গড়ার লক্ষ্যে নগর প্রশাসন ও জেলা প্রশাসন ঐক্যবদ্ধ ও আন্তরিকতার সঙ্গে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে আনুষ্ঠানিকভাবে প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে বরিশাল সিটি করপোরেশন (বিসিসি)।

সোমবার (২৩ আগস্ট) রাত সোয়া ১টার দিকে মেইলে সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তর থেকে সংবাদ বিজ্ঞপ্তিটি গণমাধ্যমে পাঠানো হয়।

যেখান বলা হয়েছে, গত ১৮ আগস্ট রাতে বরিশাল সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা কর্মীদের সঙ্গে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার ভুল বোঝাবুঝির কারণে যে অনাকাঙ্খিত ঘটনা ঘটেছিল তার অবসানকল্পে রোববার (২২ আগস্ট) দিবাগত রাতে বরিশাল বিভাগীয় ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠক অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবির সূত্র অনুযায়ী বৈঠ‌কে ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ, মহানগর আওয়ামী লী‌গের সভাপ‌তি অ্যাড‌ভোকেট এ কে এম জাহা‌ঙ্গীর, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট তালুকদার মো. ইউনুস, প্যা‌নেল মেয়র গাজী নঈমুল হো‌সেন লিটু উপ‌স্থিত ছি‌লেন।

প্রশাস‌নের পক্ষ থে‌কে বিভাগীয় ক‌মিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি এস এম আকতারুজ্জামান, ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ক‌মিশনার মো. শাহাবু‌দ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পু‌লিশ সুপার মারুফ হো‌সেন, র‍্যাব-৮-এর অধিনায়ক অতি‌রিক্ত ডিআইজি জামিল হাসানসহ মোট ১১ জন উপ‌স্থিত ছি‌লেন। তবে ছবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমানকে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ০৯২৪ ঘণ্টা, আগস্ট ২৩, ২০২১
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।