ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুমিল্লায় ট্রেন চলাচল স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
কুমিল্লায় ট্রেন চলাচল স্বাভাবিক

কুমিল্লা: কুমিল্লায় ট্রেন-পিকআপ ভ্যান সংঘর্ষে ট্রেন লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় প্রায় সাড়ে ছয় ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল।

রোববার (২৯ আগস্ট) সকাল পৌনে ৯টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়। এর আগে শনিবার (২৮ আগস্ট) দিনগত রাত সোয়া ২টার দিকে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার রেলক্রসিংয়ের পাশে এ সংঘর্ষ ঘটে। তবে এতে কেউ হতাহত হননি।  

জানা যায়, চট্টগ্রামগামী মহানগর এক্সপ্রেস দিনগত রাত সোয়া ২টার দিকে নির্দিষ্ট সময় থেকে কিছুটা দেরিতে কুমিল্লা থেকে ছেড়ে যায়। তিন-চার মিনিট পর রেলক্রসিংয়ের পাশে এলে দাঁড়িয়ে থাকা একটি সবজিবাহী পিকআপের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়। এ সময় দুমড়ে-মুচড়ে যায় পিকআপ ভ্যানটি।

কুমিল্লা রেলওয়ের ঊর্ধ্বতন প্রকৌশলী (পথ) লিয়াকত আলী মজুমদার বলেন, সকাল সাড়ে ৮টার দিকে লাইন ক্লিয়ার হয়ে গেলে পৌনে ৯টা থেকে ট্রেন চলাচল শুরু হয়।

এদিকে এ ঘটনায় রেলওয়ের বিভাগীয় পরিবহন কর্মকর্তা দাশগুপ্তকে আহ্বায়ক করে তিন বিভাগীয় কর্মকর্তাকে সদস্য করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৯২১ ঘণ্টা, আগস্ট ২৯, ২০২১
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।