ঢাকা, সোমবার, ১২ কার্তিক ১৪৩১, ২৮ অক্টোবর ২০২৪, ২৪ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঢাকা রিজেন্সিতে বিয়ের অভিজাত ও জমকালো আয়োজন 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
ঢাকা রিজেন্সিতে বিয়ের অভিজাত ও জমকালো আয়োজন  ঢাকা রিজেন্সিতে বিয়ের অভিজাত ও জমকালো আয়োজন 

ঢাকা: বিয়ে মানুষের জীবনে বহুল আকাঙ্ক্ষিত বিশেষ দিনগুলোর মধ্যে একটি। আর তাই বিয়ের আয়োজন নিয়ে চিন্তা ভাবনারও কমতি নেই।

বিয়ে কোথায় হবে, কতজন অতিথি আসবে, খাবারের কি কি আয়োজন থাকবে, বিয়ের ভেন্যু কেমন হওয়া চাই এ নিয়ে শুরু হয় বিশাল ভাবনা আর পরিকল্পনা।  

বিয়ের এই বিষয়গুলোকে সামনে রেখেই ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রির্সোট নানা সব অভিজাত ও জমকালো আয়োজনের ব্যবস্থা করেছে।  

এয়ারপোর্টের খুব কাছে নিকুঞ্জ-২ এ অবস্থিত ঢাকা রিজেন্সির ১৪ তলায় আছে ২০০-৭০০ জন অতিথি ধারণক্ষমতা সম্পন্ন ‘সেলিব্রেশন হল’। যেখানে বিয়ের পুরো আয়োজনটি সম্পন্ন করা হয়। বুকিং এর সঙ্গে সঙ্গেই শুরু হয়ে যায় পুরো অনুষ্ঠানের জল্পনা-কল্পনা। মেন্যুতে থাকে চাহিদা অনুযায়ী আন্তর্জাতিক মানের নানা রকমের মুখরোচক খাবারের আয়োজন।  

ঢাকা রিজেন্সিতে আরও আছে ৫টি হল- যেখানে করা যাবে পানচিনি, মেহেদী, হলুদ, বিয়ে, অভ্যর্থনাসহ নানা রকমের অনুষ্ঠানের আয়োজন আর পছন্দ মতো সাজিয়ে নেওয়া যাবে হলগুলো। থাকছে শহরের সবথেকে সুন্দর রুফটপ গার্ডেন ‘গ্রিল অন দ্য স্কাইলাইন’-এ ছবি তোলার সুযোগসহ বিশেষ শর্তে বিনামূল্যে হল এবং নব-দম্পতির রাত্রি যাপনের আকর্ষণীয় অফার।  

এছাড়াও বিমান বন্দরের কাছে এই অভিজাত হোটেলটিতে রয়েছে ২২১টি আধুনিক সুবিধা বিশিষ্ট রুম এবং সুইট, থাই স্পা, হেলথ ক্লাব, বার, লাউঞ্জ, মাল্টি কুইজিন রেস্তোরাঁ, সুইমিং পুলসহ আরও অনেক কিছু।  

বিস্তারিত জানতে যোগাযোগ করুন: ০১৭১৩৩৩২৫৮৯ অথবা ০১৭১৩৩৩২৫১১ নম্বরে।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।